মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে মাছ চাষিদের সাথে মৎস্য ও প্রাণিসম্পদ সচিবের মতবিনিময়

শান্তিগঞ্জে মাছ চাষিদের সাথে মৎস্য ও প্রাণিসম্পদ সচিবের মতবিনিময়

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের শান্তিগঞ্জে টেকসই মৎস্য উৎপাদনে পোনা উৎপাদনকারী ও মাছ চাষিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোহাং সেলিম উদ্দিন।

গতকাল শুক্রবার(৮ মার্চ) বিকেলে শান্তিগঞ্জ হ্যাচারী অফিসারের কার্যালয়ে আয়োজনে কার্প হ্যাচারী কমপ্লেক্সে আয়োজিত এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মুহাম্মদ আলমগীর।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল কাইয়ুম, মৎস্য অধিদপ্তর সিলেট বিভাগীয় উপপরিচালক মোঃ আনোয়ার হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহা, জেলা মৎস্য কর্মকর্তা শামসুল করিম, সিলেট মৎস্য বিভাগের সহকারী পরিচালক সীমা রানী বিশ্বাস, শান্তিগঞ্জ প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: জুবায়ের আহমদ, মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেনসহ জেলার সকল মৎস্য কর্মকর্তা ও প্রাণিসম্পদ কর্মকর্তাবৃন্দ প্রমুখ৷ সার্বিক তত্তাবধানে ছিলেন শান্তিগঞ্জ কার্প হ্যাচারী অফিসার মো. মনিরুজ্জামান।

মতবিনিময়ের আগে কার্প হ্যাচারী পরিদর্শন, পুকুরে জাল টেনে ব্রুড মাছ পর্যবেক্ষণ, মাছের উৎপাদন কাজ (রেণু) পরিদর্শন ও বৃক্ষরোপণ করেন মৎস্য ও প্রাণিসম্পদ সচিব মোহাং সেলিম উদ্দিন৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com